Tags

, , ,

আমি ডেনিম ব্র্যান্ডটির একচেটিয়া ভক্ত ছিলাম, কিন্তু দিন দিন আমাদের দেশে এর মান খারাপ হতে থাকায় এক্স ব্যবহার করতে শুরু করি, কিন্তু এখানেও একই সমস্যা! দিন দিন পণ্যের রঙ-চঙ বাড়লেও পরিমান কমতে থাকে। যেই বডি-স্প্রে একমাস যাবার কথা, সেটা সর্বোচ্চ পনেরোদিন ব্যবহার করা যায়। কিন্তু বাহারি বাজ্ঞাপণ আবার ঠিকই চলছে। এক্স তো তাও ব্যবহার করা যায়, কিন্তু ডেনিমের বোতলের অবস্থা দেখলে মনে হয় এটা জিঞ্জিরায় তৈরী হয়।

এবছর শুরুর দিকে স্কয়ার টয়লেট্রিজের কুল বডি-স্প্রে কিনে নিয়ে আসলাম, ব্যবহার করেই ভালো লেগে গেলো। সত্যই অসাধারণ লেগেছে প্রথম ব্যবহারেই। অপেক্ষা করছিলাম পুরুষদের জন্য অন্যান্য পণ্যের। আজকে দেকানে ঘুরতে ঘুরতে দেখি কুল ব্র্যান্ডের শেভিং ফোম ও আফটার শেভ জেল পাওয়া যাচ্ছে। শেভিং ফোম গত ৩ বছরে কেনা হয়নি, তাই সঠিক বলতে পারছিনা এটা কবে বাজারে এসেছিলো। একটা শেভ দিলাম, মাথাই নষ্ট, এত স্মুথ আর আরামদায়ক হবে ভাবতে পারিনি। শেভ করার পরেও একটা ঠান্ডা অনুভুতি।

শেভ করার পরে আমার চামড়া খস্‌খসে হয়ে থাকে, এই আফটারশেভ জেলটা ব্যবহারের পরে অসম্ভব কোমল হয়ে আছে চামড়া। সব মিলিয়ে আমি ভীষণ খুশি এই পণ্যগুলি পেয়ে। অনেকেই হয়তো নাক সিটকাবে দেশী পণ্য বলে কিন্তু আমি একবার ব্যবহার করে দেখার পরামর্শ দেবো, আশাকরি হতাশ হবেনা।

এই পণ্যগুলি কোনোভাবেই আন্তর্জাতিক মান থেকে কম যায়না। অবশেষে একটা ব্র্যান্ড পেলাম যা একসাথ দু্ই/তিনটা ব্র্যান্ডের সাথে প্রতিযোগীতা করবে।